শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. রেজাউল (৩২)। উপজেলার সেখেরপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম বরজাহান আলী।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার চাপাল এলাকা থেকে রেজাউলকে ১৪৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অভিযান চালায়।

 সূত্র জানায়, পুলিশ এখন রেজাউলের ভাগ্নে প্রিন্সকেও খুঁজছে। প্রিন্সও একজন মাদক ব্যবসায়ী। গোদাগাড়ীর সেখেরপাড়া-চৌদুয়ার রাস্তায় প্রকাশ্যে সে ফেনসিডিল বিক্রি করে। নির্জন এই রাস্তাটির দুই পাশে ধান ক্ষেত। ধানের জমিতেই লুকিয়ে রাখা হয় ফেনসিডিল। প্রতিদিন বিকালে শহর থেকে মোটরসাইকেল নিয়ে দল বেধে মাদকসেবীরা প্রিন্সের কাছে গেলে সে ধান ক্ষেতের ভেতর থেকে ফেনসিডিল এনে দেয়। এখন তার মামা হেরোইনসহ গ্রেপ্তারের পর সে গা-ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

যদিও এতদিন পুলিশের নাকের ডগায় প্রিন্স মাদক কারবার চালিয়ে এসেছে। অভিযোগ রয়েছে, পুলিশকে ম্যানেজ করেই তার মাদক ব্যবসা চলে। তার মামা রেজাউলও এর আগে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়েছেন। তবে একবারও মামলা হয়নি। অভিযোগ রয়েছে, মোটা অঙ্কের টাকা খরচ করে বার বার ছাড়া পেয়েছেন রেজাউল। তবে এবার তার বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, ভোরে বাড়ি থেকে হেরোইন নিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলেন রেজাউল। তখন ডিবি পুলিশের নিয়মিত তল্লাশির সময় তার কাছে হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ৩১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply